স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী মদিনাতুল কুবরা জেরিন হত্যা মামলার প্রধান আসামী জাকির হোসেনের জামিন নামঞ্জুর করেছে আদালত। গতকাল সোমবার হবিগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে জাকিরের জামিনের আবেদন করলে শুনানী শেষে তার জামিন নামঞ্জুর করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন নিহত জেরিনের চাচাত ভাই শিক্ষানবীশ আইনজীবী আব্দুল মুবিন মিজান।
জামিন শুনানীতে বাদীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান, অ্যাডভোকেট মনজুর উদ্দিন আহমেদ শাহীন, অ্যাডভোকেট প্রতীম গোপ, অ্যাডভোকেট সৈয়দ জাদিল উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট আজিজুল ইসলাম, অ্যাডভোকেট তারেক রহমান শাওন, অ্যাডভোকেট জুনায়েদ তালুকদার। আসামীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট নুরুজ্জামান।
প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারি আসামী জাকির ও তার সহযোগী হৃদয় মিয়া রিচি উচ্চ বিদ্যালয়ের সামনে ওই স্কুলের ১০ শ্রেণির ছাত্রী মদিনাতুল কুবরা জেরিনকে ধাক্কা দিয়ে সিএনজি থেকে রাস্তায় ফেলে দেয়। এতে জেরিন গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজনের সহায়তায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর ও পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ঘটনার পরদিন ১৯ জানুয়ারি সকাল ৯টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় জেরিন।