বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ও হেলপার নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অন্য ট্রাক চালক। অন্য ট্রাক চালককে প্রথমে বাহুবল ও পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক নামক স্থানে। নিহত ট্রাকচালক চাপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার নাকরাজপুর গ্রামের রহমত আলীর ছেলে বাবু মিয়া (৩২) ও একই গ্রামের হেলপার মোস্তফা আলীর ছেলে রহমত আলী (২৫)। অপর ট্রাকের চালক নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৫) গুরুতর আহত হন। দুর্ঘটনার ফলে মহাসড়কে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত ট্রাকের বডি কেটে নিহতদের উদ্ধার করে ট্রাকগুলো রাস্তা থেকে সরালে যান চলাচল স্বাভাবিক হয়।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই একটি ট্রাকের হেলপার ও চালক নিহত হয়েছেন। অন্য ট্রাকের চালক গুরুতর আহত হয়েছেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক দু’টি পুলিশের হেফাজতে আছে।