নবীগঞ্জে ইসকনের জন্মাষ্টমীর আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের কৃতি সন্তান ও ঢাকা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, আমি একজন পুলিশ সদস্য হিসাবে ন্যায়নিষ্ঠা ও সততার সাথে কাজ করার মধ্য দিয়ে ধর্মের কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায়নিষ্ঠা ও সততার সাথে কাজ করছেন বলে সৃষ্টিকর্তা তাঁকে সকল বিপদ থেকে বার বার রক্ষা করছেন। লোক দেখানো ধর্ম না করে সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান তিনি। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের অনুসারীরা পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রেখে নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করে আসছেন। সর্বোপরি ধর্ম যার যার রাষ্ট্র সবার।
রবিবার দুপুরে নবীগঞ্জ ইসকন মন্দিরে শ্রীকৃষ্ণের ৫২৪৫ তম শুভ আবির্ভাব উপলক্ষে সনাতন ধর্মীয় আলোচনা সভা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতয় তিনি এসব কথা বলেন।
নবীগঞ্জ ইসকনের অধ্যক্ষ ব্রজকৃষ্ণ দাস ব্রহ্মচারী সভাপতিত্বে এবং ইসকনের সাধারণ সম্পাদক যুগধর্ম দাসের যুবরাজ গোপের সঞ্চালনায় উদ্বোধনী সভায় আর্শিবাদক হিসাবে বক্তব্য রাখেন ইসকন বাংলাদেশের সাধারণ সম্পাদক চারু চন্দ্র দাস ব্রহ্মচারী। এছাড়া বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী, ইসকন হবিগঞ্জের অধ্যক্ষ উদয় গৌড় দাস ব্রহ্মচারী, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান কাজল, ওয়ার্ড কমিশনার মোঃ আলাউদ্দিন প্রমুখ। পরে ইসকন মন্দির প্রাঙ্গণে মহাপ্রসাদ বিতরণ করা হয়।