স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ৪ বছরের শিশু সন্তান হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পিতা ও সৎ মাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে বায়েজিদের মা নিলুফা বেগম বাদী হয়ে বাবা জুনায়েদ মিয়া ও সৎ মা পান্না খানমকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার দুপুরে থানার এস.আই লিটন দাস উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নারায়ণপুর গ্রাম থেকে পিতা জুনায়েদ মিয়া এবং সৎ মা পান্না বেগমকে গ্রেফতার করেন। এদিকে নিহত বায়েজিদের মায়ের ইচ্ছে অনুযায়ী ময়না তদন্ত শেষে তার লাশ নানার বাড়ি উপজেলার বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে দাফন করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নারায়ণপুর গ্রামের জুনায়েদ মিয়া প্রায় ৫ বছর আগে একই উপজেলার বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের নিলুফা বেগমকে বিয়ে করে। বিয়ের পর তাদের ঘরে বায়েজিদ নামে এক ছেলে জন্ম নেয়। কিন্তু নিলুফার সঙ্গে জুনায়েদ এর পরিবারের বনিবনা না হওয়ায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। বায়েজিদ থেকে যায় পিত্রালয়ে। জুনায়েদ আবারও বিয়ে করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিজেশ্বর গ্রামে পান্না খানম নামে এক মেয়েকে। মঙ্গলবার বায়েজিদের রহস্যজনক মৃত্যু হয়। বায়োজিদের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। বায়েজিদের মায়ের অভিযোগ জুনায়েদের ২য় স্ত্রী পান্না বায়েজিদকে গলাটিপে হত্যা করেছে। ইউপি সদস্য লালু মিয়া জানান- শিশু বায়োজিদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
থানার ওসি (তদন্ত) মোঃ কামরুজ্জামান জানান- এ ঘটনায় বায়েজিদের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ আসামী গ্রেফতার করেছে।