মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবলে ট্রাক চাপায় আলফু মিয়া (৭০) ও সোহেল আহমেদ (৩০) নামে ২ ব্যক্তি নিহত ও রাহেল আহমেদ নামে এক কিশোর আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা তেমুনিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলফু মিয়া স্থানীয় নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লার পুত্র ও সোহেল আহমেদ উপজেলার রসুলপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে বৃদ্ধ আলফু মিয়া মহাসড়কের চলিতাতলা তেমুনিয়ায় রাস্তা পারাপারের সময় ঢাকাগামী একটি ট্রাক তার কাছাকাছি চলে এলে তিনি ছোটাছুটি শুরু করেন। এ অবস্থায় ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে আলফু মিয়াকে চাপা দিয়ে রাস্তার পাশে থাকা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আলফু মিয়া মারা যান এবং সিএনজি অটোরিকশায় থাকা যাত্রী সোহেল আহমেদ ও রাহেল আহমেদ (১৩) গুরুতর আহত হন। আহতাবস্থায় সোহেল আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। আহত কিশোর রাহেল আহমেদকে বাহুবল উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, ট্রাকচালক ও হেলপারকে আটক করা হয়েছে। চালক ময়মনসিংহ জেলার নান্দাই উপজেলার কালুরামপুর গ্রামের মুহাম্মদ আলীর পুত্র আলমগীর কবীর ও হেলপার একই গ্রামের মঞ্জুর হোসেনের পুত্র ফারুক হোসেন।