সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার ভরপূর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রিবন রানী দাশ ভিয়েতনামে ১০ দিনের সরকারি সফর শেষে বিদ্যালয়ে যোগদান উপলক্ষে তাকে সংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার বিকেলে ভরপূর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান আহমেদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ নুরুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু জাফর মোঃ ছালেহ। স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধিত শিক্ষিকা রিবন রানী দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজনুর রহমান, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আরিছ মিয়া, লাখাই স্কুল ফিডিং প্রোগ্রাম ম্যানাজার আব্দুল মমিন। বক্তব্য রাখেন ভরপূর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য মহিবুর রহমান, লোকনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রীনা রানী সাহা, ভরপূর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাসুম মিয়া, সহকারী শিক্ষিকা মোছা: মাজেদা খাতুন, ভরপূর্নি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী মোছা: ফারজানা আক্তার শাম্মী।
সংবর্ধিত শিক্ষিকা রিবন রানী দাশ বলেন- আমার এই ক্ষুদ্র পরিসর থেকে এত বড় একটি অর্জন আমাকে সত্যিই আবেগাপ্লুত করেছে। ছোট্ট এই জীবনে এটাই আমার বড় অর্জন। নিজের এই মেধাকে ক্ষুদে শিক্ষার্থীদের কল্যাণে বিলিয়ে দেব। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা একান্ত কাম্য।
উল্লেখ্য, রিবন রানী দাশ হবিগঞ্জ জেলার প্রায় সাত হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ২০১৮ সালে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হন। তিনি ২০১৪ সালে লাখাই উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছিলেন। তিনি বামৈ মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক অজয় কুমার দাশের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।