বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নবম শ্রেণির এক ছাত্রীকে পিটিয়ে আহত করেছে বখাটে যুবক। ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত ছাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার মিরপুর ভিতর বাজার রাস্তায় এ ঘটনাটি ঘটে। আহত ছাত্রী স্থানীয় সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের নবম শ্রেণিতে অধ্যয়নরত। এ ঘটনায় রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে বাহুবলের মিরপুর এলাকা থেকে বখাটে শিবলুকে গ্রেফতার করে।
সংশ্লিষ্টরা জানান, উপজেলার চারগাঁও গ্রামের নবীর হোসেন ওরফে নবাই মিয়ার ছেলে ফার্নিচার দোকানের কর্মচারী শিবলু মিয়া (২২) দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তার প্রস্তাবে রাজী না হওয়ায় প্রায়ই রাস্তাঘাটে উত্ত্যক্ত করত। ঘটনার এক সপ্তাহ আগে ছাত্রীর পরিবার বখাটের পিতা নবীর হোসেনের কাছে এ ব্যাপারে বিচার প্রার্থী হলে তিনি শিবলুসহ মেয়েটির বাড়িতে গিয়ে ক্ষমা চেয়ে আসেন।
বৃহস্পতিবার বিকাল ৪টায় স্কুল ছুটি হলে ছাত্রী বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বখাটে শিবলু তার উপর অতর্কিত হামলা চালায়। এতে মেয়েটি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন বখাটেকে ধাওয়া দিলেও ধরতে ব্যর্থ হন। পরে ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
সানশাইন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ফার্নিচার দোকানের কর্মচারী শিবলু দীর্ঘদিন যাবৎ ওই ছাত্রীকে হয়রানী করছিল। ছাত্রীর পরিবার বিষয়টি ওই যুবকের পরিবারকে অবগত করার ক্ষোভে এ ঘটনা ঘটিয়েছে। তিনি বখাটে শিবলুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে।