নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত গভীর রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ধৃত আসামী উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের চরগাও গ্রামের আব্দুল হকের পুত্র। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
সূত্র জানায়, একই ইউনিয়নের চানপুর গ্রামের এক যুবতীর সাথে আব্দুর রহমানের প্রেমের সম্পর্ক হয়। সম্প্রতি প্রেমের ডাকে সাড়া দিতে প্রেমিকের দোকানে গিয়ে বিয়ের বায়না করে মেয়েটি। বিষয়টি জানাজানি হলে গ্রাম্য মুরুব্বীয়ান স্থানীয় মহিলা মেম্বারের নিকট মেয়েটিকে হেফাজতে রেখে শালিসে বসেন। শালিস বৈঠকে মেয়েটি আব্দুর রহমানের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে এমন বক্তব্যের প্রমাণ দেখাতে না পারায় এবং তার কথাবার্তায় অসংলগ্নতা প্রকাশ পেলে তা মিথ্যা বলে প্রতিয়মান হয়। বৈঠকে অসন্তুষ্ট হয়ে মেয়েটি নবীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে। নারী সংক্রান্ত বিষয় গুরুত্ব বিবেচনায় পুলিশ মামলাটি এফআইআর হিসেবে গণ্য করে। মামলার প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে আব্দুর রহমান নিজেকে নির্দোষ দাবি করে বলে- ওই মেয়ের সাথে তার কোন সম্পর্ক নেই। তার মামা ষড়যন্ত্র করে এ ঘটনা সাজিয়েছে। মহিলা মেম্বার জামিনা খাতুন বলেন, ওয়ার্ড মেম্বার আব্দুর নুর মেয়েটিকে আমার বাড়িতে রাখতে বলেন এবং তার অভিভাবকরা আসার পর ব্যবস্থা নেয়া হবে। ওই মেয়ের সাথে আব্দুর রহমানের কোন প্রকার যোগাযোগ ছিল না।