সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ গভীর শ্রদ্ধা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে হাজারো নবী প্রেমীদের অংশগ্রহনে লাখাইয়ে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জসনে জুলুস উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে লাখাই উপজেলার বিভিন্ন গ্রাম থেকে সমবেত মুসল্লিদের অংশগ্রহনে বের হয় বিশাল র‌্যালি। র‌্যালি শেষে উপজেলা হ্যালিপ্যাড মাঠে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।
লাখাই উপজেলা আহলে সুন্নাতে ওয়াল জামাত সমন্বয় পরিষদের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন মাওলানা মোশারফ হোসেন হেলালী। বক্তব্য রাখেন মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, সর্দার ফারুক, আব্দুর রহমান সর্দার, জুয়েল রানা মেম্বার, মুহিবুর রহমান মেম্বার, করিম মেম্বার প্রমূখ। এ সময় হাজার হাজার নবী প্রেমিক উপস্থিত ছিলেন।
আলোচনায় বক্তাগণ বলেন বিশ্ব জাহানের শান্তির অগ্রদূত মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ছিলেন বিশ্ব মানবতার আলোর দিশারী। ব্যাক্তি জীবনে রাসুলুল্লাহ (সাঃ) এর আদর্শ হৃদয়ে ধারণ করলে দুনিয়া ও আখিরাতে শান্তি ও নাজাত মিলবে, সেই সাথে সমাজে প্রতিষ্ঠিত হবে অনাবিল সুখ ও শান্তি।