মোহাম্মদ শাহ্ আলম/এফ আর হারিছ ॥ ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার পুটিজুরীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের শেওরাতুলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মোজাহিদ মিয়া (৯) শেওড়াতুলী গ্রামের শেখ আব্দুল আজিজের পুত্র ও স্থানীয় স্বস্থিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু মোজাহিদ মিয়া সকালে পাশ্ববর্তী হাসনাবাদ গ্রামে তার চাচাতো বোনের বাড়ি থেকে ফেরার পথে মহাসড়ক পারাপারকালে ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই ঘাতক কারটি পালিয়ে যায় চালক।
উল্লেখ্য, নিহত মোজাহিদ মিয়ার বয়স যখন আড়াই বছর তখনই তার মা মারা যান। সৎ মায়ের সংসারে সৎ মা’র পাশাপাশি সে-ই তার একমাত্র ছোট বোনকে মায়ের আদর স্নেহ দিয়ে লালন পালন করতো। এ ঘটনায় নিহতের বাবা ও পাড়া প্রতিবেশিদের মধ্যে শোক নেমে এসেছে। মা হারা সন্তানকে হারানোর বেদনায় বার বার মুর্চা যাচ্ছিলেন মোজাহিদের পিতা শেখ আব্দুল আজিজ। ঘটনার পরপরই বাহুবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক নিহত শিশুর বাড়িতে গিয়ে নিহতের মা বাবাকে শান্তনা দেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।