শায়েস্তাগঞ্জে হামলার শিকার হয়েছেন আওয়ামী লীগ নেতা

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের দেবপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে আওয়ামী লীগের ১০ নেতাকর্মী আহত হয়েছেন। অপরদিকে, শায়েস্তাগঞ্জে হামলার শিকার হয়েছেন এক আওয়ামী লীগ নেতা।
নবীগঞ্জ প্রতিনিধি জানান, গত ১৪ অক্টোবর নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপনির্বাচনের জের ধরে একই ইউনিয়নের বানুদেব ও ফুটারচর গ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন উক্ত ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান বশির আহমেদ। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্য আহতরা হলেন নাঈম আহমেদ (১৮), সেলিম মিয়া (২৮), রায়হান মিয়া (২৫), জুয়েল মিয়া (১৮), রুবেল মিয়া (৩০), মামুন মিয়া (১৮),আখলু মিয়া (৬০), লিটন মিয়া (৩০), লিখন মিয়া (২৮), সায়েদ মিয়া (৪০)। এই সংঘর্ষের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
শায়েস্তাগঞ্জ প্রতিনিধি জানান, শায়েস্তাগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় পৌর আওয়ামীলীগের ৬নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক আবুল কাশেম (৩৭) আহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ পুরানবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবুল কাশেম জানান, রাতে পাওনা টাকার জন্য গেলে দেনাদাররা অন্যায়ভাবে তার ওপর হামলা চালায়। এতে তিনি আহত হয়েছেন।