নিতেশ দেব, লাখাই থেকে ॥ লাখাইয়ে গলায় ফাঁস দিয়ে আবুল কালাম (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল বিকাল ৪টায় লাখাই থানার পুলিশ লাশের সুরতহাল তৈরি মর্গে প্রেরণ করে। সে উপজেলার হোসেনপুর গ্রামের ফজর আলীর পুত্র।
স্থানীয় ও পুলিশ সুত্রে জনা যায়, উপজেলার হুসেনপুর গ্রামের ফজল মিয়ার ছেলে আবুল কালাম বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উক্ত গ্রামের একটি রাস্তায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিল। তখন ওই রাস্তা দিয়ে একই গ্রামের একটি মেয়ে যাওয়ার পথে তার পথ আটকে মেয়েটির ফোন নাম্বার চায় আবুল কালাম। এতে মেয়েটি ক্ষিপ্ত হয়ে আবুল কালামের নানা রমিজ আলীর কাছে গিয়ে বিচার প্রার্থী হয়। তখন নানা রমিজ আলী আবুল কালামকে গালমন্দ করলে আবুল কালাম অপমান সহ্য করতে না পেরে অনুমান বেলা ১টার সময় নিজ ঘরের একটি রুমে গিয়ে দরজা জানালা বন্ধ করে ঘরের তীরের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুবরণ করে। খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
সূত্র জানায় মৃত আবুল কালাম অলিপুর স্কয়ার কোম্পানীতে চাকুরি করতেন। তার মা বাবা সিলেটে থাকে এবং সেখানে শ্রমিকের কাজ করে। লাখাই থানার ওসি (তদন্ত) অজয় চন্দ্র দেব ঘটনাটি নিশ্চিত করেন।