স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের বাকসাইর-দূর্গাপুর এলজিইডি রাস্তার বাকসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকট রাস্তা কেটে ড্রেজার মেশিনের পাইপ বসানোর ঘটনায় এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, পশ্চিম আন্দিউড়া গ্রামের মোঃ মিয়া হোসেন, পূর্ব আন্দিউড়া গ্রামের স্বপন মিয়া, বেজুড়া গ্রামের তোফাজ্জল হোসেন বাকসাইর-দূর্গাপুর এলজিইডি রাস্তার বাকসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তা কেটে মাটি খুঁড়ে অবৈধভাবে ড্রেজারের পাইপ বসিয়ে যানচলাচল মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী বাধা দিলে তারা হুমকি ধামকি প্রদর্শন করেন। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য স্বরবিন্দু সরকারসহ এলাকাবাসী গত ৩১ অক্টোবর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীসহ বিভিন্ন দপ্তরে অনুলিপি প্রেরণ করেন।
মাধবপুর উপজেলা প্রকৌশলী জুলফিকার হক চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সরকারী রাস্তা কেটে পাইপ নির্মাণ বসানো বেআইনি। এতে সরকারের ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।