স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় (মার্কাজ মসজিদ সংলগ্ন) খোয়াই নদীর অবৈধ দখলদার উচ্ছেদ অভিযানে বাধা প্রদান ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ফখরুদ্দিন চৌধুরী শাহীন নামে এক যুবককে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত ফখরুদ্দিন চৌধুরী শাহীন সার্কিট হাউজ রোড এলাকার কাজী জালাল উদ্দিন চৌধুরীর ছেলে।
জেলা প্রশাসন সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার শায়েস্তানগর এলাকায় (মার্কাজ] মসজিদ সংলগ্ন) খোয়াই নদীর অবৈধ দখলকৃত জায়গা উচ্ছেদের জন্য মাপ-জোক করতে যান জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারিগণ। এ সময় ফখরুদ্দিন চৌধুরী শাহীন জায়গা মাপতে তাদের বাধা দেন এবং বিশৃঙ্খলা সৃষ্টি করেন। এ অবস্থায় অভিযানে দায়িত্বপ্রাপ্ত পুলিশ তাকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্র্রেট মতিউর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে ১৫ দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া। এ ছাড়া গতকাল চাঁদের হাসি হাসপাতাল এলাকায় খোয়াই নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য জায়গা মাপ-জোক করে লাল কালি দিয়ে চিহ্নিত করা হয়।