মোঃ মামুন চৌধুরী ॥ চুনারুঘাটে মাদক নির্মূল যানজট নিরসন ও নিরাপদ পরিবহন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুলাই শনিবার সন্ধ্যা ৭টায় বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে চুনারুঘাট থানা পুলিশের আয়োজনে সিএনজি টমটম চালক ও মালিকদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হকের সভাপতিত্বে ও ওসি (তদন্ত) আলী আশরাফের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম পিপিএম সেবা। বিশেষ অতিথি ছিলেন মাধবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, সিএনজি মালিক ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ও চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল ইসলাম, টমটম মালিক ঐক্য পরিষদের সভাপতি সজল দাস, সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিম, টমটম সমিতির যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান চৌধুরী প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে এসপি মোহাম্মদ উল্ল্যা বলেন, মাদকাসক্ত একটি লোক পরিবারের জন্য অভিশাপ। মাদক প্রতিরোধে আমাদের সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সিগারেট ও পান খাওয়া থেকে বিরত থাকুন। দৃষ্টি রাখতে হবে গাড়িতে যাতে কেউ মাদকদব্য নিয়ে না উঠতে পারে। সন্দেহ হলে পুলিশকে খবর দিতে হবে।
এর আগে মাদকের কুফল সম্পর্কে ডিসিপি উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্কুলের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। অনুষ্ঠানে তিনি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।