আজমিরীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল খেলা ভালোবাসতেন। তখন থেকেই তিনি সবধরনের খেলাধূলায় উৎসাহ দিতেন। এক সময় বাংলাদেশের অন্যতম খেলা ছিল ফুটবল। শনিবার বিকেলে আজমিরীগঞ্জ এবিসি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি মজিদ খান বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। প্রতিহিংসা নয়, খেলাধূলায় থাকা দরকার প্রতিযোগিতা। জয়-পরাজয় মেনে নিতে হবে সকলকেই। যাদের নামে এই খেলার আয়োজন তাদের ইতিহাস সম্পর্কে জানতে হবে। আজকের ক্ষুদে ফুটবলারদের থেকেই একদিন বেড়িয়ে আসবে বড় তারকা।
আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা খন্দকারের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাহফুজুর রহমানের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, জেলা পরিষদের সদস্য নজমূল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব প্রমুখ। ফাইনাল খেলায় উপজেলা কমপ্লেক্স সরকারি প্রথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে পূর্ব পিটুয়ারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় জলসুখা ঘোষপাড়া মানদাময়ী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে শুকড়িবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।