সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে উপ-নির্বাচনে মোছাঃ মনোয়ারা খাতুন নির্বাচিত হয়েছেন। তিনি মাইক প্রতীক নিয়ে ১ হাজার ২২৫ ভোট পেয়েছেন আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ জাহানারা বেগম হেলিকপ্টার প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৭৯ ভোট।
নির্বাচনে মোট ৫ হাজার ৭৭৭ ভোটের মধ্যে কাস্টিং হয় ২ হাজার ৩৫৫ ভোট। বৈধ ভোট ২ হাজার ৩০৪, বাতিল হয় ৫১ ভোট। উপ-নির্বাচনে মোট ৩টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন খান।
কেন্দ্রওয়ারী ফলাফল
গোয়াকারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোছাঃ জাহানারা বেগম হেলিকপ্টার প্রতীকে ২৬৩ ভোট ও মোছাঃ মনোয়ারা খাতুন মাইক প্রতীকে ২০০ ভাট পান। বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোছাঃ জাহানারা বেগম ৭২৯ ভোট ও মোছাঃ মনোয়ারা খাতুন ৪১৬ ভোট পান। বুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোছাঃ জাহানারা বেগম ৮৭ ভোট ও মোছাঃ মনোয়ারা খাতুন ৬০৯ ভোট পান।
নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য কেন্দ্রগুলো পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহিনা আক্তার ও লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।