স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের মাধবপুরে দোকানে এক টাকা বাকি রেখে সিগারেট না দেয়ার জের ধরে দুপক্ষের সংঘর্ষে আহত গার্মেন্টস কর্মী আব্দুল জব্বার (৩০) চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার সকালে মারা গেছেন। নিহত জব্বার মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডোবা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে ও সায়হাম গার্মেন্টসের কর্মী।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে নিহত জব্বারের চাচা আব্দুর রহমানের দোকানে বেঙ্গাডোবা গ্রামের শহীদ মিয়া সিগারেট কিনে ভাংতি না থাকায় ১ টাকা বকেয়া রাখতে চায়। কিন্তু দোকানদার আব্দুর রহমান ১ টাকা বাকিতে সিগারেট দিতে রাজি হননি। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে এ ঘটনাটি নিয়ে শহীদ মিয়া ও দোকানদার আব্দুর রহমানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমানের ভাতিজা আব্দুল জব্বার গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টায় আব্দুল জব্বার মারা যান। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে পরিবারের নিকট জব্বারের মরদেহ হস্তান্তর করা হয়েছে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।