চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান থেকে আলমগীর মিয়া (২৬) নামে এক টমটম (ইজিবাইক) চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে চুনারুঘাট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত আলমগীর চুনারুঘাট উপজেলার বনগাঁও গ্রামের রহমত আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে সাতছড়ি পল্লীর বাসিন্দা সমিরন নামে এক ব্যক্তি জঙ্গলের ভিতর একটি অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি পুলিশকে জানালে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এর আগে আলমগীর মিয়া গত শনিবার বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লোকটিকে হত্যার পর দুর্বৃত্তরা এখানে মরদেহ ফেলে রেখেছে। মরদেহটি পুরাতন হয়ে গলে গেছে। এ ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ।
প্রসঙ্গত, কয়েক মাস পূর্বে সাতছড়ি জাতীয় উদ্যানে আগুনে পোড়া একটি মরদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের ধারণা- ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের পাশে এবং নির্জন হওয়ায় মরদেহ ফেলে দেয়ার স্থান হিসেবে বেছে নেয় দুর্বৃত্তরা।