গতকাল দুপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার কমিটি গঠন উপলক্ষে হবিগঞ্জ পৌর টাউন হলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন হবিগঞ্জ জেলা সভাপতি আশরাফুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউসার আইয়ুবের সঞ্চালনায় জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন লক্ষ ছাত্র জনতার রাহবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এম হাবিবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল। আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মুফতি তাজুল ইসলাম, সেক্রেটারী ও ব্যবসা কল্যাণ সমিতি (ব্যকস) এর সভাপতি আলহাজ্ব শামছুল হুদা, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সেক্রেটারী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, ইসলামী শ্রমিক আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল মুসাব্বির রুনু।
সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলাম ও মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সর্বাত্মক কাজ করে যাচ্ছে। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দেশের ছাত্র সমাজের কাছে বিশ্বনবী সাঃ এর আদর্শের পূর্ণাঙ্গতা নিয়ে ছাত্র সমাজের কাছে যাচ্ছে এবং একটি সুন্দর শিক্ষা ক্যাম্পাস ও মানবতার মুক্তির সৈনিক হিসেবে ছাত্র জনতাকে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। সবশেষে তিনি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাথে যোগদান করে পীরসাহেব চরমোনাইর হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে বিগত সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং ২০২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। সভাপতি হিসেবে পুনরায় মনোনীত করেন আশরাফুল ইসলাম সোহাগকে এবং সহ-সভাপতি হিসেবে এইচ এম মুহিবুল্লাহ গালিব ও সাধারণ সম্পাদক শাহ মোঃ মানছুর হাল্লাজ শিবলীকে।
সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান লিটন ও ইসলামী মুক্তিযোদ্ধা আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মুক্তিযুদ্ধা আবুল হোসেন, জাতীয় শিক্ষক ফোরাম হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মস্তোফা কামাল খান, জাতীয় উলামা মাশায়েখ আয়েম্মা পরিষদ লাখাই উপজেলা শাখার সভাপতি হযরত মাওলানা মুস্তাফিজুর রহমান সাহেব, ইশা ছাত্র আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি মুফতী মঈনুদ্দিন খান তানভীর ও কে এম তাজুল ইসলাম সহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের জেলা ও উপজেলা শাখার দায়িত্বশীল ও নেতৃবৃন্দ।
সম্মেলনের পূর্বে রাজানগরস্থ জেলা কার্যালয়ের সামন থেকে বিশাল র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে পৌর টাউন হলে শেষ করে সম্মেলনের কাজ শুরু করা হয়। প্রেস বিজ্ঞপ্তি