স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুরে হাইওয়ে পুলিশের পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৫ যাত্রী আহত হয়েছে। তবে আহতদের দাবি পুলিশের গাড়ি ইচ্ছাকৃতভাবে তাদের সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়েছে। শনিবার দুপুর ১২টায় এ দুর্ঘটনাটি ঘটে।
আহত ও পুলিশ সূত্র জানায়, মাধবপুর উপজেলার বাঘাসুরা থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশা উল্লেখিত স্থানে এসে পৌঁছলে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি অটোরিকশাটি দুর্ঘটনাকবলিত হয়। দুর্ঘটনায় আহত হন- মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের আক্তার মিয়া (৫৫), মোশাররফ (৩৫), তার ছেলে সাকিবুর মিয়া (৮), ছালমা বেগম (২৬), আনোয়ার হুসেন (৩০)।
আহত মোশাররফ জানান, আমরা সিএনজিতে করে হবিগঞ্জ সদরের উচাইল গ্রামে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে অলিপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাইওয়ে পুলিশের গাড়িটি আমাদের ধাক্কা দেয়। তারা সিএনজি ধরার নামে ইচ্ছাকৃতভাবেই ধাক্কা দিয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী জানান, সিএনজি মহাসড়কে চলাচল করা নিষেধ। আমাদের গাড়িটি টহল অবস্থায় ছিল। দ্রুত বেগে আসা সিএনজি অটোরিকশাটি আমাদের গাড়ির সাথে ধাক্কা লাগে। আমরা ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেইনি। পুলিশ সদস্যরা আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।