স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ লম্পটকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে চুনারুঘাট থানায় সোপর্দ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে সাতছড়ির গহীন অরণ্যে এ ঘটনাটি ঘটে।
সূত্র জানায়, মাধবপুর লোকনাথ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে (১৬) নিয়ে বি-বাড়িয়া জেলার সরাইল থানার রানিদিয়ার গ্রামের সাকিমুল হাসান সাকিব নামের এক যুবক ওই উদ্যানের গহীন অরণ্যে ঘুরতে যায়। এ সময় ৬ জনের একটি সংঘবদ্ধ দল তাদের জোরপূর্বক তুলে নিয়ে প্রেমিক সাকিবকে বেধে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে মমূর্ষ অবস্থায় ফেলে রেখে যায়। পরে স্থানীয় পর্যটকরা তাদের উদ্ধার করে চুনারুঘাট থানায় খবর দিলে ধর্ষিতাকে উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তি মতে চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের পুত্র রুবেল মিয়া (২৪), তার বন্ধু রহমতাবাদ ষাড়ের কোনার মৃত ছিদ্দিক আলীর পুত্র মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর পুত্র তিন সন্তানের জনক হারিছ মিয়াকে (৩৫) আটক করা হয়। অপরদিকে, ঘটনার পর থেকে মেয়েটির প্রেমিক সাকিব আত্মগোপন করেছে বলে জানা গেছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি মোঃ নাজমুল হক জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। ধর্ষিতাকে নিরাপদে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।