এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয় বারের মত জেলা আওয়ামী লীগের সভাপতি পদে পবিত্র দায়িত্ব অর্পন করায় এবং এর পূর্বে একবার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
একই সাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপিসহ হবিগঞ্জে আসা কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি।
এক বার্তায় এমপি আবু জাহির হবিগঞ্জের আওয়ামী পরিবারের সকল নেতাকর্মী ও সমর্থকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিশেষ করে সম্মেলনকে সফল করতে দলের নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। সম্মেলনকে সামনে রেখে হবিগঞ্জের সাংবাদিকদের সহযোগিতার কথাও কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন তিনি। পাশাপাশি প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন বিভাগের সরকারী কর্মকর্তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।
এমপি আবু জাহির বলেন, ‘আমি তৃণমূলের সৃষ্টি। আমার উঠাবসাও তৃণমূলকে কেন্দ্র করে। তৃণমূলের নেতাকর্মীরা আমাকে ভালবাসেন বলেই আমি আজ এই সম্মান পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও তৃণমুলের নেতাকর্মীদের প্রতি আস্থাশীল। তাই হবিগঞ্জের তৃণমূলের নেতাকর্মীদের দাবিকে তিনি উপেক্ষা করেননি। এই তৃণমূল আমাকে দুইবার সভাপতি, একবার সাধারণ সম্পাদক ও ২ বার তরুণ বয়সে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেছে। এর আগে ছাত্রলীগের সভাপতি ছিলাম। হবিগঞ্জে দলকে সুসংগঠিত করতে দিন রাত কাজ করে যাচ্ছি। এই কাজের ফসল হিসাবে আজ হবিগঞ্জ হয়েছে গোপালগঞ্জ। আওয়ামী লীগ তৃণমূল পর্যায়ে হয়েছে সুসংগঠিত। আমাকে আবারও গুরু দায়িত্ব প্রদান করায় আমি দলকে আরও সুসংগঠিত করতে চাই। আর আমার কাছে অতীতের ন্যায় সব সময় কর্মীদের জন্য দুয়ার খোলা থাকবে’।
এমপি আবু জাহির বলেন, ‘হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে যারা আমার বিরুদ্ধে অহেতুক অপপ্রচার চালিয়েছেন, তাদের প্রতিও এক ধরনের কৃতজ্ঞতা বোধ অনুভব করছি। কারণ আপনাদের সমালোচনাই আমাকে আরও সতর্ক করেছে। আপনারা আমার ভাই, আমিও আপনাদের ভাই। আপনাদের সাথে আমার কোন শত্রুতা নেই। আছে শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করার প্রয়াসে নির্লোভ সহযোগিতার আহবান। এই অপপ্রচারের সময়ও হবিগঞ্জের সাংবাদিকরা আমার পাশে ছিলেন। কারণ, তারা বিবেকের মাধ্যমে সহজেই বিচার করতে পেরেছিলেন কোনটি সত্য আর কোনটি মিথ্যা।