চুনারুঘাটে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদ্য যোগদানকারী সত্যজিত রায় দাশ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভায় নবাগত ইউএনও উপজেলার বিরাজমান সমস্যাদি চিহ্নিত করে সমাধানে কাজ করার ইচ্ছা ব্যক্ত করেন। তিনি বলেন, সাংবাদিকের তথ্য আমার আগামীর পথ চলা। আপনাদের সঠিক তথ্যের মাধ্যমে উপজেলার অনিয়ম ও সমস্যাগুলো চিহ্নিত করে সেগুলো সমাধানে আশু ব্যবস্থা গ্রহন করতে পারব। তাছাড়া এই উপজেলাকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে শুধু প্রশাসনের পক্ষে সম্ভব নয় আপনাদের সহযোগিতা চাই। তাই সাংবাদিকদের সার্বিক সহযোগিতাও কামনা করেন তিনি।
সভায় ইউএনও সত্যজিত দাশ আরো বলেন- আমি যতদিন চুনারুঘাট থাকব ততদিন সকল বিষয়ে নজরদারি রাখব। দুর্নীতিবাজদের যে কোন মূল্যে প্রতিরোধ করব। ইউএনও হিসেবে নয়, জনগণের সেবক হিসেবে আমার দরজা সকলের জন্য খোলা থাকবে। যে কোন প্রয়োজনে আমার কাছে আসবেন। আপনাদের ন্যায়সঙ্গত সকল সমস্যার সমাধান করতে চেষ্টা করব। সাংবাদিকরা ইকোনোমিক জোন, বাল্লা স্থলবন্দর, পর্যটন শহর হিসেবে চুনারুঘাটকে এগিয়ে নিতে ইউএনও’র ভূমিকা প্রত্যাশা করেন।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ফাতিমা, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল ইসলাম, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: জামাল হোসেন লিটন, সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী. যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক ফারুক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজী সুজন, প্রেসক্লাবের এসএম সুলতান খান, ওয়াহিদুল ইসলাম জিতু, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মো: রায়হান আহমেদ, আব্দুর রাজ্জাক রাজু, এস আর রুবেল মিয়া, মোঃ শওকত আলী, শাহজাহান জলি, জিলানী আখঞ্জী, নাজিরুজ্জামান শিপন প্রমুখ।