স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর জালালাবাদ নোয়াগাঁও গ্রামে রিপন মিয়া (২৫) নামে এক পিকআপ ভ্যান চালককে কুপিয়ে ক্ষতবিক্ষত করে অর্থকড়ি লুটে নিয়েছে একদল যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে জালালাবাদ গ্রামের ব্যবসায়ী বাচ্চু মিয়ার পুত্র। গত শুক্রবার সন্ধ্যা ৬টায় আনোয়ারপুর নোয়াগাঁও সড়কের ব্রীজের নিকট এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাক শ্রমিক ও চালকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
আহত সূত্র জানায়, সন্ধ্যায় রিপন মিয়া বাড়ি থেকে হবিগঞ্জে আসার জন্য রওয়ানা হয়। উল্লেখিত স্থান পৌছলে নোয়াগাঁও গ্রামের রবিউল সোহেল মিয়া, আলমগীর মিয়া, মিয়াধন ও আবুল কালামসহ একদল যুবক তাকে পিকআপ ভ্যান থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। যাবার সময় তার পিকআপ ভ্যানটি ভাংচুর করে যায়। অজ্ঞান অবস্থায় রিপন রাস্তায় পাশে পড়ে থাকলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি। এ ঘটনায় তার পিতা বাচ্চু মিয়া উল্লেখিতদেরকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী জানান, অভিযোগের প্রেক্ষিতে পিকআপ ভ্যানটি থানায় আনা হয়েছে। আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।