আজমিরীগঞ্জে ৩শ’ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধৃত

স্বপন বণিক, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জ উপজেলায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো পৌর এলাকার মালডুবার পুত্র মিশু মিয়া (২৫) ও জলসুখা ইউনিয়নের শংখমহল উত্তরপাড়া গ্রামের আব্দুল কাদির মিয়ার পুত্র মুহিত মিয়া (৩৮)।
স্থানীয় সূত্র জানায়, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নে মাদক বিক্রির খবর পেয়ে বুধবার দুপুরে আজমিরীগঞ্জ থানার এসআই শাহ আলীর নেতৃত্বে একদল পুলিশ জলসুখা রোডে বিরাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মিশু মিয়াকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করে। পর তার দেয়া তথ্যমতে পুলিশ জলসুখা শংখমহল উত্তর পাড়া গ্রামে শহিদ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে শহিদ মিয়ার স্ত্রী রেহানা আক্তারকে আটক করে। এ সময় তার কাছ থেকে প্রায় ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, অভিযানের সময় মুহিত মিয়া কৌশলে তার বড় ভাইয়ের স্ত্রীকে পালিয়ে যেতে সহযোগিতা করে ও পুলিশের সাথে অসদাচরণ করে। এই সুযোগে শহিদ মিয়ার স্ত্রী রেহানা পালিয়ে যায়, পরে পুলিশ আসামীকে পালাতে সহযোগিতার অপরাধে মুহিতকে আটক করে থানায় নিয়ে আসে। নাম প্রকাশ না করার শর্তে এলাকার অনেকেই জানান শহিদ ও মুহিত দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।