স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার মধ্য দিয়ে বাঙালি জাতির অপূরণীয় ক্ষতি করেছে পরাজিত শক্তি। এই হত্যাকান্ডের নেতৃত্বে ছিলেন জিয়াউর রহমান। জাতির পিতা হত্যার দায়ে জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি জানিয়েছেন তিনি।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এই দাবি জানান। সপরিবারে জাতির পিতাকে হত্যাকান্ডের মাধ্যমে দেশের যে ক্ষতি করা হয়েছে, এর মাশুল এখনও বাঙালি জাতিকে দিতে হচ্ছে উল্লেখ করে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রগতি অব্যাহত রাখতে শোককে শক্তিতে রূপান্তরিত করে দলের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম মাহফুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেনের পরিচালনায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শরীফ উদ্দিন তালুকদার ও জ্যোতিষ চন্দ্র পাল, সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু, আব্দুল মতিন, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজ মিয়া, সাবেক মেম্বার রুকন উদ্দিন, অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ, ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, খাইরুদ্দিন, মনির মোল্লা প্রমুখ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।