স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর শিল্প এলাকা থেকে চোরাই গুড়া দুধ ও বিভিন্ন মালামালসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ জানায়, ২৭ জানুয়ারি রাতে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলামের দিক নির্দেশনায় ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অলিপুর শিল্প এলাকায় অভিযান চালায়। এ অভিযানে অলিপুর এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে চোরাই গুড়া দুধ, শ্যাম্পু, রশি, বৈদ্যুতিক সরঞ্জামসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।
এ চোরাই কাজে জড়িত থাকায় ভাড়াটিয়া শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের জিতু মিয়ার ছেলে রুবেল মিয়া (৩০), তার সঙ্গী নূরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জাকির হোসেন (৩৫), মাধবপুর উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত কৃতুব আলীর ছেলে জুয়েল আহমেদ (২৫) ও হবিগঞ্জ সদর উপজেলার আষেঢ়া ফান্ডাইলের আব্দুল মালেক চৌধুরীর ছেলে দুলাল মিয়া চৌধুরী (৪৫)কে গ্রেফতার করা হয়। ২৯ জানুয়ারি তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়। বাকী জড়িতদের পাকড়াও করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন, উদ্ধার হওয়া মালামালের বৈধ কাগজপত্র গ্রেফতারকৃতরা দেখাতে পারেনি। শিল্প এলাকাকে কেন্দ্র করে একটি চক্র এ কাজটি করে যাচ্ছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এর সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।