এমপি মিলাদ গাজীর শোক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের বিশিষ্ট মুরুব্বি, আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম (মাস্টার) এর লাশের জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
শুক্রবার বেলা আড়াইটায় উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজারে একাত্তরের রণাঙ্গনের মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মাস্টার এর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার কফিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পালের উপস্থিতিতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ গার্ড অব অনার প্রদান করে। মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে হযরত শাহ মুশকিল আহসান(রঃ) মাজার প্রাঙ্গণে দাফন করা হয়। জানাজার নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন আহমদ (বীর প্রতীক), উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান কাজী ওবায়দুল কাদের হেলাল, বীর মুক্তিযোদ্ধা ও গজনাইপুর ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আজমান আলী, বীর মুক্তিযোদ্ধা আনিছ আলী, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা হারুন মিয়া, মুক্তিযোদ্ধার সন্তান গোলাম মর্তুজা স্বপন, এসআই মাজহারুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি জমশেদ আলী, ইউপি সদস্য মন্তাজ মিয়া, জাতীয় পার্টি নেতা তুহিন আহমেদ, আওয়ামী লীগ নেতা তোয়াব উল্লা, মোঃ চাঁন্দ আলী ও লিকন আহমদ প্রমুখ।
এর আগে শুক্রবার সকালে দীর্ঘদিন অসুস্থ থাকার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, ভাই, বোন, আত্মীয় স্বজন অনেক গুণগ্রাহী, ছাত্র-ছাত্রী ও একাত্তরের রণাঙ্গনের সঙ্গী-সাথী সহযোদ্ধা রেখে গেছেন।
মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকাহত পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। সংবাদ মাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি শোক প্রকাশ করে মহান মুক্তিযুদ্ধে মরহুমের অবদানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।