স্টাফ রিপোর্টার ॥ স্বেচ্ছাসেবী সংগঠন আমিরচাঁন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গাবদেব গ্রামে আমির আলী নিবাস প্রাঙ্গণে দুঃস্থদের মাঝে ৬ শতাধিক কম্বল বিতরণ করা হয়।
আমিরচাঁন কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক ও আমিরচাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক রোটারিয়ান মোঃ আব্দুল কাশেমের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণের পূর্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ, যুক্তরাজ্য প্রবাসী সিরাজুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী রনু মিয়া চৌধুরী, ডাঃ ইকবাল আহমেদ, অ্যাডভোকেট সোরাব খান ও দৈনিক প্রভাতী খবরের হবিগঞ্জ প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবন প্রমুখ। এ সময় বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসান, ইউপি সদস্য লিটন মিয়া তালুকদার ও ইউপি সদস্য আব্দুল আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গাবদেব গ্রামের সমাজসেবী, শিক্ষানুরাগী ও আমিরচাঁন কমপ্লেক্সের ব্যপস্থাপনা পরিচালক আব্দুল কাশেম ও তার পরিবারের সদস্যবৃন্দের সমন্বয়ে প্রতিষ্ঠা করা হয় ‘আমিরচাঁন ফাউন্ডেশন’। এ ফাউন্ডেশন বেশ কিছুদিন যাবত এলাকার বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। ফাউন্ডেশনের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে এসব কম্বল বিতরণ করা হয়। মোঃ আব্দুল কাশেম বলেন, পনেরো বছর ধরেই আমাদের পরিবারের পক্ষ হতে দুঃস্থ মানুষের কল্যাণে বিভিন্ন কর্মসূচি পালিত হয়ে আসছে। তবে বর্তমানে ‘আমিরচাঁন ফাউন্ডেশন’ গঠনের মাধ্যমে ধারাবাহিকভাবে কল্যাণমূলক কাজ পরিচালনা করা হচ্ছে। ভবিষ্যতেও দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে আরো কাজ করা হবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।