স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে মদপান করে মুল্লুক আহমেদ (৩৫) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। পরিবারের দাবি প্রতিপক্ষের লোকজন তাকে কৌশলে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। রবিবার রাত প্রায় ১ টায় এ ঘটনা ঘটে। মুল্লুক আহমেদ শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের মদনপুর গ্রামের মৃত শওকত আলীর পুত্র ও স্থানীয় বাজারের মাছ ব্যবসায়ী। আটককৃতরা হল একই গ্রামের নুর আলীর পুত্র রুবেল মিয়া ও শওকত আলীর পুত্র আবুল কালাম।
নিহতের বড় ভাই শাহ আলম জানান, দীর্ঘদিন ধরে নুর আলীর সাথে তার ভাই মুল্লুক আহমেদের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ওই সময়ে তাদের কাছে খবর আসে নুর আলীর বাড়িতে তার ভাই মারা গেছে। ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। এ সময় গ্রামবাসীর সহযোগিতায় রুবেল ও কালামকে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশসহ তাদেরকে থানায় নিয়ে আসে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মুল্লুক, কালাম ও রুবেলসহ বেশ কয়েকজন রাতে মাতাল অবস্থায় চেচাঁমেচি করছিল। এরপর চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে লাশ পেয়ে দু’জনকে আটক করা হয়।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজ্জামেল হক নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আলামতের মাধ্যমে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সে অতিরিক্ত মদপান করে মারা গেছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।