নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩০ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আহত দুই জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার কাজিরবাজার এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও আহত সুত্রে জানা যায়, দুর্ঘটনায় কবলিত বাসটি নবীগঞ্জ শহর থেকে মার্কুলী যাওয়ার পথে কাজিরবাজার নামক স্থানে পৌঁছলে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি উল্টে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় বাস যাত্রী শিশু মহিলা ও বৃদ্ধসহ প্রায় ৩০ জন আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আহত রেজিয়া বেগম (৪৫) ও এংরাজ মিয়াকে (৩২) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া আহত গোলজার মিয়া (২৮), শাহ মাহমুদ (২৫), পুষ্প রাণী দাশ (৪০), প্রিয়াংকা দাশ (১৭), পুজা দাশ (১০), জেনি দাশ (১২), প্রীতি ভূষণ দাশ (৬০), তুলনা রাণী দাশ (৩৫), বিরেশ বৈষ্ণব (৩০), চন্দ্র শাহা (৫০), হাওয়ারুন বেগম (৫০), সাবিহা (৪০), ইয়াদ আলী (৪৫), তুলামিত (৪০), প্রেমানন্দ দাশ (৩৫) ও ওমর দাশকে (৪০) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে। অপর আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।
মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসে মালিক সমিতির পক্ষ থেকে চিকিৎসা প্রদান করি।