সন্দেহজনক ফ্ল্যাট বাসা ও আবাসিক হোটেলে প্রতিদিন অভিযান চালানোর ঘোষণা পুলিশের

জুয়েল চৌধুরী ॥ হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার একটি ফ্ল্যাট বাসা থেকে ভুয়া স্বামী-স্ত্রীকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। এ সময় দুই কলগার্ল ও তাদের খদ্দের কৌশলে পালিয়ে গেছে। আটককৃতরা হলো বানিয়াচঙ্গ উপজেলার শরীফখানী গ্রামের মৃত আব্দুস সাত্তার সর্দারের পুত্র হাফিজুর রহমান সুমন (৩০) ও একই উপজেলার কুশিয়ারতলা গ্রামের মৃত বাচ্চু মিয়ার কন্যা শিল্পী আক্তার (২৫)। এদিকে শুক্রবার দিনভর আটককৃতদের থানা থেকে ছাড়িয়ে নিতে তাদের স্বজনসহ কতিপয় ব্যক্তি বিভিন্ন মহলে দৌড়ঝাপ করেছেন। অবশেষে কোন সুরাহা করতে না পেরে বিফল মনোরথে বাড়ি ফিরে গেছেন।
পুলিশ জানায়, ওই এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে আটককৃতরা অসামাজিক কাজ চালিয়ে আসছিল। তাদের আস্তানায় টাকার বিনিময়ে কলগার্লরা এসে অসামাজিক কাজে লিপ্ত হতো। সদর থানার এসআই সাহিদ মিয়া বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করেন।
পুলিশ জানায়, প্রতিদিন সন্দেহজনক ফ্ল্যাট বাসা ও আবাসিক হোটেলে অভিযান চালানো হবে। প্রকৃত স্বামী-স্ত্রীকে বিয়ের প্রমাণাদি নিয়ে হোটেলে অবস্থানের জন্য পুলিশের পক্ষ থেকে সকলের প্রতি আহবান জানানো হয়।