শায়েস্তাগঞ্জে পূজামন্ডপে সহায়তা বিতরণ ও আইন-শৃঙ্খলা সভায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার ১৮টি মন্ডপে সরকারি সহায়তা বিতরণ ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এই সহায়তা বিতরণ করেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রতিটি পূজামন্ডপের জন্য সরকারি বরাদ্দকৃত ৫০০ কেজি চালের বিপরীতে ৯ হাজার ২শ’ এবং এমপি আবু জাহিরের ব্যক্তিগত পক্ষ থেকে ৫ হাজার করে মোট ২ লাখ ৫৫ হাজার ৬শ’ টাকা বিতরণ করা হয়। এ সময় শায়েস্তাগঞ্জ পৌর এলাকার আরো ৬টি মন্ডপের প্রতিটিতে পৌরসভার পক্ষ থেকে দেয়া হয়েছে ১৫ হাজার টাকার চেক।
এ সময় অন্যান্যের মাঝে শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী শাহীন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, বুলবুল খান, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিশ্বজিত দেবসহ আইন-শৃঙ্খলা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে দুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা কমিটির সভায় যানজট নিরসন, ইভটিজিং ও মাদক প্রতিরোধসহ সুন্দরভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপনের স্বার্থে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার। ঈদ এবং পূজায় সমানতালে সবাইকে উপহার দিয়ে থাকেন প্রধানমন্ত্রী। এরই ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, শায়েস্তাগঞ্জ নতুন একটি উপজেলা। এই উপজেলাটিকে এগিয়ে নিতে আমরা কাজ করে যাচ্ছি। মাদক, ইভটিজিংসহ সবধরণের অপরাধ থেকে সমাজকে মুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি সকল শ্রেণি-পেশার মানুষকে সমন্বিতভাবে কাজ করতে হবে।
এ সময় তিনি শারদীয় দুর্গাপূজা পালনের সময় যাতে কোনও ধরণের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সেজন্য প্রশাসনকে সজাগ থাকার নির্দেশ দেন।