বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশে জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- আওয়ামী লীগের পতন নিশ্চিত হলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন। আর আওয়ামী লীগের পতন নিশ্চিত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। তাই আন্দোলনের ঘোষণা দিন, তৃণমুলে নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। বুকের তাজা রক্ত দিবে কিন্তু একটি কর্মীও খালেদা জিয়ার মুক্তি আন্দোলন থেকে সরে যাবে না। তিনি মঙ্গলবার বিকেলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশে কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
জি কে গউছ বলেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল। জনগণের সাথে তাদের সম্পর্ক নেই। তাই জনগণকে তারা ভয় পায়। আওয়ামী লীগ দেশের গণতন্ত্র হত্যা করেছে, মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে একদলীয় শাসন কায়েম করেছে। উন্নয়নের নামে দেশটাকে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে। আওয়ামী লীগের পাতি নেতাদের বাসা থেকে যে পরিমাণ অবৈধ টাকা উদ্ধার হচ্ছে বড় বড় নেতাদের বাসায় কি আছে তা আল্লাহই ভাল জানেন।
এদিকে বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশে অংশগ্রহণ করে সমাবেশকে সফল করার জন্য হবিগঞ্জের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জি কে গউছ। তিনি সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে বলেন, সকল বাঁধা, ভয়ভীতি উপেক্ষা করেই হবিগঞ্জের সকল উপজেলা ও পৌরসভা থেকে হাজার হাজার নেতাকর্মী সিলেটে বিএনপির সমাবেশে অংশগ্রহণ করেছেন, সমাবেশকে সফল করেছেন। এ জন্য হবিগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে তিনি সকলকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামীতেও সকল আন্দোলন সংগ্রামে স্বত:র্স্ফুতভাবে অংশগ্রহণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।