গত ১৩ ফেব্রুয়ারি তাসনুভা শামীম ফাউন্ডেশন এর উদ্যোগে তেঘরিয়া ইউনিয়নের এরালিয়া গ্রামে ৯১ তম টিউবওয়েল উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব আয়ারল্যান্ড প্রবাসী মুস্তাফিজুর রহমান। আরো উপস্থিত ছিলেন এ এস এম মহসিন চৌধুরী সভাপতি তাসনুভা শামীম ফাউন্ডেশন, আব্দুল কুদ্দুস যুগ্ম সাধারণ সম্পাদক, কুতুব উদ্দিন সহ সভাপতি, মো: আসিকুর রহমান, মোছা: শাহিনুর আক্তার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মোস্তাফিজুর রহমান ফাউন্ডেশন এর কার্যক্রম দেখে ভুয়সী প্রশংসা করেন এবং মানবতার কল্যাণে আর্ত মানবতার সেবায় কাজ করার জন্য ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাগর আহমেদ শামীম ও ফাউন্ডেশন এর কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য ২০১৩ সাল থেকে তাসনুভা শামীম ফাউন্ডেশন মানুষের কল্যাণে আর্ত মানবতার সেবায় হবিগঞ্জ প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্র পরিচালনার পাশাপাশি হাজী আব্দুর রহিম মানবতার ক্যান্টিনের মাধ্যমে প্রতি সপ্তাহে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে রান্না করা বিরানি বিতরণ করে আসছে।
হবিগঞ্জ, বাহুবল, লাখাই ও বানিয়াচং উপজেলায় ৪টি মাদ্রাসা প্রতিষ্ঠার পাশাপাশি বিধবা/প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী, ছাতা, হুইলচেয়ার সেলাই মেশিন, আর্থিক সহযোগিতা সহ টিউবওয়েল বিতরণ করে আসছে। ভবিষ্যতেও নিয়মিত এ কার্যক্রম চালু থাকবে বলে আশা ব্যক্ত করেছেন আয়ারল্যান্ড প্রবাসী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাগর আহমেদ শামীম।