মোহাম্মদ শাহ্ আলম/মো. টিপু মিয়া ॥ বাহুবলের মিরপুর ও বানিয়াচঙ্গের সাঙ্গর সড়কে সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্রী আহত হয়েছে। আহতরা হলো- বাহুবল উপজেলার জয়পুর গ্রামের সুমিত চন্দ্র ভট্টাচার্য্যরে কন্যা, মিরপুর গার্লস হাই স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ফাল্গুনী চন্দ্র ভট্টাচার্য্য (১৩) এবং বানিয়াচঙ্গ উপজেলার উত্তর সাঙ্গর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী দক্ষিণ সাঙ্গর গ্রামের আব্দুল হান্নানের মেয়ে জুমা আক্তার (১৫) ও একই গ্রামের হামদু মিয়ার মেয়ে রুজি আক্তার (১৫)।
সূত্র জানায়, সোমবার বেলা ২টার দিকে স্কুল শেষে মিরপুর থেকে বাহুবলে টমটমযোগে ফিরছিল ফাল্গুনী। পরে টমটম থেকে নেমে জয়পুুর যাওয়ার জন্য রাস্তার পাশে দাঁড়িয়েছিল। ওই সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান গাড়ি তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় একটি সিএনজি অটোরিকশার ডাইভার ও যাত্রীরা তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন। কিন্তু ওই দুর্ঘটনার স্থানে কোনো লোকজন বা কেউ ছিল না। পরে ওই যাত্রীরা স্থানীয় লোকদের ডেকে এনে জড়ো করে এবং মেয়েটিকে গুরুতর আহত অবস্থায় হবিগঞ্জ আধুনিক হাসপাতালে এনে ভর্তি করে।
অপরদিকে, বানিয়াচঙ্গ উপজেলার সাঙ্গর সড়কে টমটম উল্টে দুই স্কুলছাত্রী আহত হয়েছে। গতকাল সকালে দক্ষিণ সাঙ্গর থেকে একটি টমটমে স্কুলছাত্রী জুমা ও রুজি উত্তর সাঙ্গর যাওয়ার পথে সাঙ্গর বাজার এলাকায় টমটমটি উল্টে যায়। এতে দুই ছাত্রী আহত হয়। আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।