মোহাম্মদ শাহ্ আলম ॥ হবিগঞ্জ শহরের ধুলিয়াখালে প্রেমিকের বিয়ের খবর শুনে রাতদিন অনশন করলেন ৩০ বছর বয়সি প্রেমিকা। পরে এলাকাবাসীর হস্তক্ষেপে বিষয়টি মিমাংসা করা হয়। তবে মিমাংসা করতে গিয়ে মোটা অংকের টাকা লেনদেন করার অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার ধুলিয়াখাল এলাকার সিদ্দীক খাঁ’র ছেলে ব্যবসায়ি সুজন খাঁ’র সাথে দেড় বছর পূর্বে ফেসবুকে পরিচয় হয় শায়েস্তাগঞ্জ উপজেলার পুরান বাজার এলাকার ইউসুফ আলীর কন্যা আছিয়া আক্তারের (৩০)। বিভিন্ন সময় তারা আনন্দ ভ্রমণে গিয়েছেন।
আছিয়া আক্তারের অভিযোগ- বিয়ের প্রলোভন দিয়ে সুজন খাঁ তার সাথে একাধিকবার রাতযাপন করেছেন। সম্প্রতি অন্য এক জায়গায় সুজন খাঁ’র বিয়ে ঠিক হয়। এমন সংবাদ পেয়ে গত রোববার রাতে আছিয়া আক্তার সুজন খাঁ’র বাড়িতে এসে অবস্থান নেয়। এ সময় সুজনের পরিবারের লোকজন আছিয়া আক্তারকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
এ বিষয়ে সুজন খাঁ বলেন- ‘দুই মাস আছিয়ার সাথে আমার সম্পর্ক ছিল। পরে তার চলাফেরা আমার পছন্দ হয়নি। তার উল্টা-পাল্টা চলাফেরার কারণে তার সাথে আমার ব্রেকআপ হয়ে যায়। কিন্তু আমার সম্মান নষ্ট করার জন্য সে এ ঘটনাটি ঘটিয়েছে।
এ ব্যাপারে জানতে স্থানীয় ইউপি সদস্য গিয়াসউদ্দিনের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে নিজামপুর ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন বলেন- ‘বিষয়টি আমি সদর থানার ওসির কাছ থেকে শুনেছি। তবে বিস্তারিত জানি না।’