স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির প্রথম যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- মধ্যরাতে ভোট ডাকাতির কলঙ্ক মুছতে পারবে না আওয়ামী লীগ। গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মধ্যরাতে ভোট ডাকাতির মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। দেশে মানুষের বাক-স্বাধীনতা বলতে কিছু নেই। সর্বক্ষেত্রে দলীয়করণের মাধ্যমে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা হয়েছে। এমন অবস্থা থেকে মানুষ মুক্তি চায়, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। তাই সরকার বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাবন্দী করে রেখেছে। তবে সেইদিন আর বেশী দূরে নয়, আন্দোলনের মাধ্যমেই দেশেনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।
তিনি সোমবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র জি কে গউছ আরো বলেন- গত সংসদ নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি। মাত্র ২ ঘন্টা ভোট দেয়ার সুযোগ পেয়েছিল। এই ২ ঘন্টার ভোটেই আওয়ামী লীগ হারে হারে বুঝেছে বিএনপি এদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল।
জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক শরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট হাজী নুরুল ইসলাম, জেলা কৃষকদলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়ালসহ দলীয় নেতৃবৃন্দ।