মোহাম্মদ শাহ্ আলম ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা বাগানে স্ত্রীদের ঝগড়ার জের ধরে ভায়রার হাতে ভায়রা ভাই খুন হয়েছে। হামলা থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে পিতা সুজিত রেলী (৫৫) ভায়রার হাতে খুন হন।
নিহত সুজিত রেলীর পুত্রবধূ সুষমা রেলী জানান- নোয়াপাড়া বস্তির বাসিন্দা সুজিত রেলী ও হেলাল রেলী সম্পর্কে একে অপরের ভায়রা ভাই। তাদের স্ত্রীদ্বয়ের মধ্যে বেশ কিছুদিন ধরে ঝগড়া-বিবাদ চলে আসছে। এর জের ধরে সোমবার সকাল ৭টায় সুজিতের ভাই বুদু রেলী সুজিতের মেয়েদের গালাগাল করে মারতে যায়। এসময় সুজিত ও তার ছেলে ধনু রেলী বাধা দিলে উভয়পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে বদু রেলীর পক্ষ নিয়ে তার চাচাতো ভাই হেলাল ও সেলিম রেলী অতর্কিতভাবে সুজিত রেলীর বাড়িতে হামলা করে সুজিত রেলীর ছেলে ধনু রেলীকে দা দিয়ে কুপাতে থাকে। এসময় ছেলেকে বাঁচাতে সুজিত রেলী এগিয়ে গেলে তাকেও কুপিয়ে রক্তাক্ত করে হামলাকারীরা। স্থানীয় লোকজন পিতা-পুত্রকে উদ্ধার করে হবিগঞ্জ আড়াইশ’ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে সুজিত রেলীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহতের ছেলে মধু রেলী জানান- তুচ্ছ ঘটনা নিয়ে আমার বাবাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে চাচাতো ভাই হেলাল রেলী।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, উল্লেখিত দুজনের স্ত্রীদের বিরোধকে কেন্দ্র করেই এ হত্যাকান্ড ঘটেছে। নিহতের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ কর হয়েছে। অভিযুক্ত হেলালকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।