স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট থেকে পালিয়ে যাওয়া প্রেমিকযুগলকে ৭ দিন পর সিলেট থেকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে চুনারুঘাট থানার এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সিলেট কানাইঘাটের একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলো চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা গ্রামের বাসিন্দা, মিরপুর আলিফ সোবহান সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী ও মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের ইনাম উদ্দিনের পুত্র স্থানীয় মাদ্রাসাছাত্র মাহাবুবুর রহমান সবুজ (২৫)।
পুলিশ জানায়, গত ১৮ জুলাই সবুজ ও মেয়েটি বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মামা সুরত আলী চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ তাদেরকে আটক করে। প্রেমিক জুটি জানায়, তারা উভয়েই প্রাপ্তবয়স্ক। ৪ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছে। তারা এফিডেভিটের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। তারা কানাইঘাটে অবস্থান করার সময় পুলিশ অন্যায়ভাবে তাদের আটক করে।
এসআই হাবিবুর রহমান জানান, মেয়েটি নানার বাড়ি থেকে লেখাপড়া করে আসছিল। সে চলে গেলে তার মামার মামলার প্রেক্ষিতে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হবে। আদালত তাদের বিষয়ে সিদ্ধান্ত নিবেন।