নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীর কাছে প্রেমে সাড়া না পেয়ে দুই ছাত্রীর উপর হামলা চালিয়েছে একই কলেজের এইচএসসি পরিক্ষার্থী এক ছাত্র। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, নবীগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীর প্রতি আকৃষ্ট হয়ে উঠে করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের হারুন মিয়ার ছেলে এইচএসসি পরিক্ষার্থী হুমায়ুন মিয়া (২০)। বৃহস্পতিবার বিকেলে ক্লাস শেষে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় ওই ছাত্রীসহ তার এক সহপাঠী। দুই ছাত্রী টমটমে উঠার সময় হুমায়ুন মিয়া মেয়েটিকে প্রেম নিবেদন করে এবং তার মোবাইল নাম্বার চায়। মেয়েটি তার প্রস্তাবে রাজি না হয়ে দ্রুত টমটমে উঠতে থাকে। এ সময় হুমায়ুন বিক্ষুব্ধ হয়ে মেয়েটির উপর হামলা করে তার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। একই সাথে সে সঙ্গে থাকা অপর মেয়েটির উপরও আক্রমণ চালায়। উদ্ভুত পরিস্থিতিতে কলেজের অন্য ছাত্ররা এগিয়ে এলে হুমায়ুন পালিয়ে যায়।
এ ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত মেয়েটির বাবা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের কাছে হুমায়ুনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এ ঘটনায় কলেজ অধ্যক্ষের নিকট অভিযোগ জানালে অধ্যক্ষ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, হুমায়ুনকে খোঁজা হচ্ছে। হামলার ঘটনা সরেজমিনে তদন্তের জন্য ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।