বিশেষ প্রতিনিধি, ফ্রান্স থেকে ॥ ফ্রান্সের প্যারিসে সাংবাদিকদের সংগঠন ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবের নয়া আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় প্যারিসের ক্যাথসীমার কুটুমবাড়ি রেস্টুরেন্টে ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে নিউজ টুয়েন্টি ফোর টেলিভিশনের ফ্রান্স প্রতিনিধি এবং ফ্রান্স থেকে প্রকাশিত ফ্রান্স দর্পণ পত্রিকার নির্বাহী সম্পাদক ফেরদৌস করিম আখঞ্জীকে আহ্বায়ক, এনটিভি ইউরোপের ফ্রান্স প্রতিনিধি নয়ন মামুনকে সদস্য সচিব এবং ডিবিসি টিভির ফ্রান্স প্রতিনিধি মোঃ রেজাউল করিম, গাজী টিভির মিজানুর রহমান, দৈনিক ভোরের প্রহর পত্রিকার জাকির হোসেন, নূরুল আমিন মাসুমকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বাবুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি আবু তাহির, সহ-সভাপতি ফেরদৌস করিম আখনজি, সাংগঠনিক সম্পাদক নয়ন মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোঃ রেজাউল করিম, সদস্য নূরুল আলম মাসুম, মোঃ নাজমুল কবির, রুহুল আমিন।
বিভিন্ন মহলের অভিনন্দন ॥ ফ্রান্সের সুনামধন্য সাংবাদিকদের সংগঠন ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবের নয়া আহ্বায়ক ফেরদৌস করিম আখঞ্জীসহ আহবায়ক কমিটিকে বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন। যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন, বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্সের আহ্বায়ক সালেহ আহমেদ চৌধুরী, ফ্রান্স দর্পণ পত্রিকার সম্পাদক শামসুল ইসলাম, বাংলাদেশ ইয়ুথ ক্লাবের সাধারণ সম্পাদক টিএম রেজা, ফ্রান্স আওয়ামী লীগের শাহীন আরমান চৌধুরী, স্বরলিপি সাংস্কৃতিক গোষ্ঠী ফ্রান্স, বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা শামীমা আরা আক্তার রুবি।