স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলী এলাকায় জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারের বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ২ চোরকে আটক করে গণধোলাই দিয়ে সদর থানায় সোপর্দ করা হয়েছে। চোরেরা নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। শনিবার দিবাগত রাত ১১টার দিকে এ চুরির ঘটনা ঘটে। খবর পাওয়ার সাথে সাথে সদর থানার ওসি মোঃ মাসুক আলীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
লুৎফুর রহমান জানান, তার বাসার টিন খুলে চোরেরা ভেতরে প্রবেশ করে। পরে তারা নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং চোরদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেয়। রবিবার বিকালে স্থানীয় লোকজন ওই এলাকার গেদা মিয়ার পুত্র লিটন মিয়া ওরফে রুবেল (২৫) ও একই এলাকার রিয়াজ মিয়াকে (২২) আটক করে উত্তম-মধ্যম দিয়ে হবিগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়। এদিকে লিটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশ তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেছে।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত ও মিডিয়া জিয়াউর রহমান জানান, এ ঘটনায় অন্যান্য চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে। আশা করি দ্রুতই তারা গ্রেফতার হবে।