কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে হবিগঞ্জের ৭ পরিবারকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। গত সোমবার নিহতদের বাড়ি বাড়ি গিয়ে কেন্দ্রীয় জামায়াতের পক্ষ থেকে এ অনুদান প্রদান করা হয়। পর্যায়ক্রমে বাকি পরিবারগুলোকেও এ অনুদান প্রদান করা হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও সিলেট মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের উপস্থিত থেকে এ অনুদান প্রদান করেন। তাঁরা নিহতদের প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা করে নগদ অনুদান প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা জামায়াতের আমীর মো. আব্দুর রহমান, জেলা নায়েবে আমীর কাজী মাওলানা মুখলিছুর রহমান, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মো. শাজাহান আলী, হবিগঞ্জ জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ কাজী মহসিন আহমদ, বাংলাদেশ ‘ল’ ইয়ার্স কাউন্সিল সিলেট জেলা বারের সভাপতি অ্যাডভোকেট আলীম উদ্দিন, জেলা সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট নজরুল ইসলাম, নবীগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, জেলা শিবিরের সভাপতি তারেকুল ইসলাম প্রমুখ। এছাড়াও স্থানীয় জামায়াত-শিবিরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১২ নভেম্বর কসবায় মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় ১৭ জন নিহত হন। এর মধ্যে ১০ জনই হবিগঞ্জের ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি