সভাপতি পদে সর্দার মোঃ ওমর ফারুক, সাধারণ সম্পাদক পদে পুনরায় ইকবাল আহমেদ তালুকদার ও সাংগঠনিক সম্পাদক পদে ফেরদৌস আহমেদ নির্বাচিত

সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ বিপুল সংখ্যক নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে লাখাই উপজেলার ৪নং বামৈ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় লাখাই উপজেলা হলরুমে বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক লস্করের সভাপতিত্বে ও বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ তালুকদারের পরিচালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ দেলোয়ার হোসেন ও গীতা পাঠ করেন লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ।
উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিক আহমেদ, লাখাই উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরিফ উদ্দিন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু ও আব্দুল মতিন মাস্টার।
ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুকুর রহমান মাসুক, লাখাই উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোল্লা মোঃ আলমগীর, আব্দুর রহমান সর্দার, শাহ সাদী, ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম মাহফুজ, করিম মেম্বার, লাখাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল, লাখাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাইরুদ্দিন আহমেদ, যুগ্ম আহবায়ক শাওন আহমেদ সেন্টু, শাহাম্মদ আলী শান্ত, ৪নং বামৈ ইউনিয়নের সকল ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
১ম অধিবেশন শেষে লাখাই উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন।
কাউন্সিল অধিবেশনে লাখাই উপজেলা আওয়ামী লীগের দায়িতপ্রাপ্ত নেতৃবৃন্দ ও ৪নং বামৈ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত বোর্ডের সর্বসম্মতিক্রমে সর্দার ওমর ফারুককে সভাপতি, ইকবাল আহমেদ তালুকদারকে সাধারণ সম্পাদক ও ফেরদৌস আহমেদকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়।
উল্লেখ্য, পরিচিতি ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ ও সাংগঠনিক সম্পাদক প্রার্থীবৃন্দ।