সভাপতি পদে মোঃ মাসুক মিয়া তালুকদার ও সাধারণ সম্পাদক পদে মাহমুদুল হাসান নির্বাচিত

সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ বিপুল সংখ্যক নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে লাখাই উপজেলার ৩নং মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় ধর্মপুর নতুন বাজারে মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাসুক মিয়ার পরিচালনায় সম্মেলনে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোজাম্মেল হক। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মুড়িয়াউক ইউপি’র সাবেক চেয়ারম্যান নুরুল হক নূর, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু, আব্দুল মতিন মাস্টার, লাখাই উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও লাখাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোর্শেদ কামাল চৌধুরী, মুড়িয়াউক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই।
সম্মেলনে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোল্লা মোঃ আলমগীর, লাখাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল, লাখাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাইরুদ্দিন আহমেদ, মুড়িয়াউক ইউনিয়নের সকল ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
১ম অধিবেশন শেষে লাখাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল হক নুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। এতে লাখাই উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ ও মুড়িয়াউক ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত বোর্ডের সর্বসম্মতিক্রমে মোঃ মাসুক মিয়া তালুকদারকে সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ বলু মিয়াকে সহ-সভাপতি, মোঃ মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক এবং মোঃ লুৎফুর রহমান ও আল আমিনকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়।
উল্লেখ্য, কাউন্সিলে পরিচিতি ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ ও সাংগঠনিক সম্পাদক প্রার্থীবৃন্দ।