স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ জনাব আলী ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল শামছুজ্জামান খান ও ক্রীড়া শিক্ষক জাকারিয়া চৌধুরীকে লাঞ্ছিত করার ঘটনায় ছাত্রলীগ কর্মী সায়েম আহমেদ (২২) এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় ভাইস প্রিন্সিপাল মোঃ শামছুজ্জামান খান বাদী হয়ে তার বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।
প্রসঙ্গত, শনিবার দুপুর ১২টার দিকে সায়েম আহমেদসহ কয়েক যুবক কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রীদের কমনরুমের কাছে গিয়ে মোবাইলে ছবি তোলার চেষ্টা করলে ওই কলেজের ভাইস প্রিন্সিপাল শামছুজ্জামান খান প্রতিবাদ করেন। এ সময় বখাটেরা তার উপর চড়াও হয়ে আক্রমণ করে। তখন কলেজের ক্রীড়া শিক্ষক জাকারিয়া চৌধুরী এগিয়ে আসলে বখাটেরা তার উপরও আক্রমণ করে। পরে কলেজের শিক্ষার্থীরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। খবর পেয়ে বানিয়াচঙ্গ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিদর্শন করে। ওইদিন বিকেল ৩টায় বখাটে সায়েমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য কলেজের গভর্নিং বোর্ডের জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন ও ওই বখাটেদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।
মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে বানিয়াচঙ্গ থানার ওসি রঞ্জন কুমার সামন্ত জানান, মামলাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।