সুতাং বাজারে বিএনপির কর্মীসভায় জি কে গউছ

শায়েস্তাগঞ্জ নুরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়য় যুগ্ম আহ্বায়ক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- আওয়ামী লীগ সরকারের ব্যর্থতার কারণেই আশংকাজনক হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে। চালের বাজার উর্ধ্বমুখি, সাধারণ মানুষ দিশেহারা। কারণ দেশের প্রতিটি ক্ষেত্রে রন্দ্রে রন্দ্রে দুর্নীতি প্রবেশ করেছে। শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। স্বাস্থ্যখ্যাত আরও ভয়াবহ। জিনিসপত্র ক্রয়ের নামে কোটি কোটি টাকা লুটপাট হয়ে যাচ্ছে। দেশে আইনের শাসন না থাকার কারণেই সরকার দুর্নীতিবাজদের নিয়ন্ত্রণে ব্যর্থ। তাই সরকার প্রশাসন নির্ভর হয়ে দেশে একদলীয় শাসন কায়েম করেছে।
জি কে গউছ বলেন, এই সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। ক্ষমতা হারানোর ভয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশের গণতন্ত্র ফিরে আসবে না। আর গণতন্ত্র ফিরে না আসলে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে না। তিনি শুক্রবার বিকালে সুতাং বাজারে শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির কর্মীসভায় এসব কথা বলেন।
উপজেলা বিএনপির আহ্বায়ক ছলিম উল্লাহর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া চৌধুরী বেলালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির সদস্য নজরুল ইসলাম সানু, জেলা বিএনপির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, বিএনপি নেতা ফজলুল করিম, আব্দুল হাই, সিরাজুল ইসলাম ধন মিয়া, আব্দুল কাইয়ুম ফারুক, নুরুল ইসলাম এংরাজ, উস্তার খান, আব্বাস তালুকদার, আব্দুস সহিদ মেম্বার, আব্দুল আজিজ ফরহাদ, সফিকুল আলম সজিব, মানিক মিয়া, মহরাজ মিয়া, মহিউদ্দিন ইলিয়াছ, মোঃ আরব আলী, হাসানুল হক ইনু, হাজী আব্দুস সোবহান, সাইফুল ইসলাম রানা, জি কে ঝলক, নজরুল ইসলাম কাওছার, মিজানুর রহমান সুমন, রাকিবুল ইসলাম সান্টু, শাহ আলম, মোঃ ইলিয়াছ মিয়া প্রমুখ।
সভায় শায়েস্তাগঞ্জ ইউনিয়ন, নুরপুর ইউনিয়ন ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
শায়েস্তাগঞ্জ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হয়েছেন নুরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মর্তুজ আলী, তৌফিক মিয়া ও হুমায়ুন মিয়া। নুরপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হয়েছেন আব্দুল মোত্তালিব ফরিদ, যুগ্ম আহ্বায়ক হাজী আব্দুস সোবহান, দিলাল মিয়া সরদার ও নিজামুল ইসলাম। ব্রাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হয়েছেন মোঃ সারাজ মিয়া, যুগ্ম আহ্বায়ক সেলিম আহমেদ, নিজাম উদ্দিন আহমেদ মোহন ও নাসির মিয়া।