মোঃ মামুন চৌধুরী ॥ শায়েস্তাগঞ্জে ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। ১০ নভেম্বর দিবাগত রাত প্রায় ১২টায় শায়েস্তাগঞ্জের অলিপুর-উচাইল সড়কের ধনঞ্জয়ের রাইস মিলের কাছ থেকে ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে এসআই আব্দুল ওয়াদুদ ও এএসআই টুটন সরকারসহ একদল পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ এ দুইজনকে গ্রেফতার করেন। তারা হলো- জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের সোহেল মিয়ার স্ত্রী জাসমিন আক্তার (২৩) ও হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের মোঃ আকিল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (২০)। এর সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মেল হোসেন বলেন, গ্রেফতার হওয়া দুইজনই কুখ্যাত মাদক বিক্রেতা। আইন রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদেরকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করতে পেরেছি। এ ব্যাপারে মাদক আইনে থানায় মামলা হয়েছে। পুলিশের কাছে তাদের মাদক ব্যবসার গোপন তথ্য জানিয়েছে। এ ব্যবসায় আরো অনেকের নাম প্রকাশ পেয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম গোপন রাখা হয়েছে। মাদকদ্রব্য নির্মূলে আমরা অভিযান অব্যাহত রেখেছি।
১১ নভেম্বর সোমবার দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন। বিজ্ঞ আদালতের কাছে তাদেরকে রিমান্ডে এসে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হবে। এতে করে তাদের কাছ থেকে আরো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে।
তিনি জানান, পুলিশ অপরাধী কাউকে ছাড় দিচ্ছে না। তাই সকল প্রকার অপরাধ সম্পর্কে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি তৃণমূল জনগণের প্রতি আহবান জানিয়েছেন।